Home শিক্ষা বেরোবিতে ৪০৭ টি আসনে ভর্তির সাক্ষাতকার ২৭ শে জানুয়ারি

বেরোবিতে ৪০৭ টি আসনে ভর্তির সাক্ষাতকার ২৭ শে জানুয়ারি

75
0

বেরোবি প্রতিনিধি,
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০১৮-১৯ সেশনের স্নাতক প্রথম বর্ষের ভর্তিতে মোট ১ হাজার ৩১৫টি সাধারণ আসনের বিপরীতে ৪০৭টি শুন্য আসনে ভর্তির দ্বিতীয় সাক্ষাতকার আগামী ২৭ শে জানুয়ারি এবং সাক্ষাতকারে নির্বাচিতদের ভর্তি কার্যক্রম ২৮ শে জানুয়ারি অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের ভর্তি কমিটির দায়িত্বে থাকা ছয়টি অনুষদের সমন্বয়ক পৃথকভাবে আসন শুন্য থাকার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ২২ জানুয়ারি সাক্ষাতকার এবং ২৩ জানুয়ারি ভর্তির কথা থাকলেও পরে ভর্তি কমিটির এক সিদ্ধান্তে ২৭ শে জানুয়ারি সাক্ষাতকার এবং ২৮ শে জানুয়ারি ভর্তি তারিখ পুনঃনির্ধারণ করা হয়।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, কলা অনুষদভুক্ত ‘এ’ ইউনিটে মোট ১৯৫টি সাধারণ আসনের বিপরীতে শুন্য রয়েছে ৬৭টি, সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘বি’ ইউনিটে ৩৭৫টি সাধারণ আসনের বিপরীতে শুন্য রয়েছে ১০১টি, বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত ‘সি’ ইউনিটে ২৪৫টি আসনের বিপরীতে শুন্য রয়েছে ৩৩টি, বিজ্ঞান অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটে ২৮০টি সাধারণ আসনের বিপরীতে শুন্য রয়েছে ১২৩টি, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদভুক্ত ‘ই’ ইউনিটে ১০০টি সাধারণ আসনের শুন্য রয়েছে এবং জীব ও ভূ-বিজ্ঞান অনুষদভুক্ত ‘এফ’ ইউনিটে ১২০টি সাধারণ আসনের বিপরীতে শুন্য রয়েছে ৬৪টি।

এছাড়া ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটww w.brur.ac.bd পাওয়া যাবে।
প্রসঙ্গত, প্রথম মেধাতালিকায় সুযোগপ্রাপ্তদের সাক্ষাতকার ৯ জানুয়ারি এবং ভর্তি কার্যক্রম ১০ জানুয়ারি অনুষ্ঠিত হয়।