Home অন্যান্য সদস্য সংগ্রহ ফরম বিতরণ করেছেন কোটা সংস্কারের নেতারা

সদস্য সংগ্রহ ফরম বিতরণ করেছেন কোটা সংস্কারের নেতারা

48
1

আগামী ডাকসু নির্বাচনকে কেন্দ্র করে অনলাইন বেসড গুগল সদস্য সংগ্রহ ফরম ছেড়েছেন কোটা সংস্কার আন্দোলনের সংগঠন “বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ”।

কোটা সংস্কার আন্দোলনের অন্যতম যুগ্ম আহ্বায়ক রাশেদ খান তার ফেসবুকে ওয়ালে স্ট্যাটাস দেন, প্রিয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা, আপনারা যারা আমাদেরকে ভালবাসেন, যারা মনে করেন নিরাপদ ক্যাম্পাস গঠনে আমাদের নেতৃত্বের প্রয়োজন, তাদেরকে অনুরোধ করবো আমাদের সাথে কাজ করার জন্য। আপনারা জানেন, আমাদের সংগঠনটি একদমই নতুন, এখনো আমাদের বর্ষ পূর্তি হয়নি, এরপরে আমাদের রয়েছে কোটা সংস্কার আন্দোলন, প্রশ্নফাঁসের বিরুদ্ধে আন্দোলনের সফলতা।
সাধারণ শিক্ষার্থীদের জন্য কাজ করার সুযোগ করে দিতে আমাদের পাশে এসে দাঁড়ানোর উদাত্ত আহ্বান করছি।

এ সম্পর্কে সংগঠনটির আহ্বায়ক হাসান আল মামুন প্রথমা২৪ কে বলেন,ডাকসু নির্বাচনকে কেন্দ্র করেই আমাদের এই সদস্য সংগ্রহের পদক্ষেপ।যেহেতু অনেকে আমাদের নেতৃত্বে চাচ্ছে তবে অংশগ্রহণ করার কোন মাধ্যম পাচ্ছে না।তাই অামরা অন লাইন ফরম বিতরণ করার উদ্যোগ গ্রহণ করেছি।

কোটা আন্দোলনের অন্যতম নেতা নুরুল হক নুর প্রথমা২৪ কে বলেন, আমাদেরকে ছাত্ররা ভালবাসে।আর এই ভালবাসার জায়গাটি থেকে আনুষ্ঠানিকভাবে কাছে এসে একসাথে কাজ করতে পরার জন্যই আমাদের এই উদ্যোগ।যেহেতু সাধারণ ছাত্রদের অধিকার নিয়ে আমরা কাজ করি, তাই আমারা চাই সাধারণ ছাত্রদের অধিকার সংরক্ষণে তারা নিজেরাই সক্রিয়ভাবে ভূমিকা রাখুক।

কোটা সংস্কারের যুগ্ম অাহ্বায়ক ফারুক হাসান বলেন, সদস্য সংগ্রহের মাধ্যমে ছাত্রদের অধিকার সংরক্ষণের পথ আরো প্রশস্ত হবে।তবে আমরা সর্বদা ছাত্র সমাজের কল্যাণেই কাজ করতে চাই।আর তার জন্যই তাদের এই পদক্ষেপ গৃহিত হয়েছে বলে জানান তিনি।